Header Ads

Asus Vedio & graphic Deisine Pc (1TB Hdd,4gb Ram, with high performance) 16 K Pc bilt

Asus Vedio & graphic Deisine Pc (1TB Hdd,4gb Ram, with high performance) 

16 K Pc bilt


 1.Motherbord :Asus J3355I-C Prime (Built-in Processor Celeron Dual Core)আসুসের এই মাদারবোর্ডটিতে বিল্ট ইন ইন্টেল সেলেরন ডুয়াল কোর প্রসেসর দেয়া আছে। লো প্রাইসের মাদারবোর্ড হিসেবে এর বিল্ড কোয়ালিটি এক্সেলেন্ট। এর HDMI পোর্টে ম্যাক্স রেজুলুশন পাচ্ছেন ৩৮৪০x২১৬০ ৩০ হার্জে। ৬ জিবিএস সেটা পোর্ট ২টি, রিয়েল টেক হাই ডেফিনিশন অডিও এবং PCI 2.0 x 4 (x 1 মোড) এক্সপ্যানশন স্লট পাচ্ছেন। সিপিউটি আল্ট্রা লো ভোল্টেজ 14NM যার শেয়ার্ড গ্রাফিক্স মেমোরি ৫১২ মেগাবাইট এ বং ডিরেক্ট এক্স ১১.১ সাপোর্টেড। এছাড়া ইন্টিগ্রেটেড ইউএসবি ৩.০ সাপোর্ট ও পাচ্ছেন।কিনতে পারবেন আসুসের এজেন্ট দের কাছ থেকে, নিচে লিঙ্ক দেয়া থাকবে।
 2.Hdd: আমরা ব্যবহার করেছি Toshiba 1 TB হার্ড ড্রাইভ। আপনারা চাইলে যেকোন স্টোরেজ ড্রাইভ ব্যবহার করতে পারেন
 3. Ram: 4 জিবি DDR3 1600 Bus এর র‍্যাম কীটটি আমাদের প্রোভাইড করেছে ADATA। এখানে উল্লেখ্য যে মাদারবোর্ডটি DDR3 র‍্যাম সাপোর্ট করবে।
4. Casing:Golden Field 116 Casing একদম বেসিক এই কেসিং টি গোল্ডেন ফিল্ড ব্র্যান্ডের। গোল্ডেন ফিল্ড স্বল্প মূল্যে কোয়ালিটি কেসিং এর জন্য বেশ সুনাম করেছে। আমারা ব্যবহার করছি তাদের 116 মডেলের কেসটি। এতে বিল্ট ইন ৪৫০ ওয়াট এর পাওয়ার সাপ্লাই ইউনিট দেয়া আছে।

 পারফর্মেন্স সিনেবেঞ্চ, সিপিউ জেড এবং জিপিউ জেড আমরা টেস্ট করেছি। এখানে বলে রাখা ভাল এই পিসি থ্রিডী রেন্ডারিং এর জন্য নয়। এডিটিং ৪.৩০ মিনিট এর একটা ইউটিউব ভিডিও আমরা ৭২০ পিক্সেল এর ভিডিও রেন্ডার করেছি প্রিমিয়ার প্রো তে, সময় লেগেছে ১৫ মিনিট আর ১০৮০ পিক্সেল ফুল এইচডি রেন্ডারিং এ লেগেছে ১ ঘণ্টা। গেমিং টেস্ট আমরা করেছি Witcher 3 খেলে। গেমটি চললেও মাত্র 25-30 FPS পেয়েছি। মাইক্রোসফট অফিস টুল গুলো যেমন, ওয়ার্ড, এক্সেল, পাওয়ারপয়েন্ট ব্যবহার করতে পারবেন খুবই সহজে। ওয়েব ডেভ্লপমেন্ট এর বেসিক টুল গুলো যেমন নোটপ্যাড++, নোটপ্যাড সহজেই চলবে। ফটোশপে বেসিক এডিটিং করেছি আমরা।খুবই ভাল। ব্রাউজিং ছিল এক্সমি স্মুথ, তবে অনেক গুলো ট্যাব ওপেন করলে বা ভারি কোন স্ক্রিপ্ট ব্যবহার করলে একটু ল্যাগ পাওয়া যাবে। মুভি বা ভিডিও দেখার একপেরিয়েন্স ছিল একদমই প্রপার এবং স্মুথ।

  (সুলভ মূল্যে কম্পিউটার রিলেটেড যে কোন এক্সেসরিজ এর জন্য যোগাযোগ করুন) 01703442865

কোন মন্তব্য নেই

Roofoo থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.