Header Ads

Simplicity is the best part of DJI's Osmo Pocket camera for you tubing


DJI Osmo Pocket review


আমি ক্যামেরা স্টাফ সম্পর্কে একটি স্নোব করছি। আমি প্রাইসী লেন্স, বড় ইমেজিং সেন্সর এবং জটিল মেনুগুলির মধ্যে ঝাঁকুনি পছন্দ করি যা আমাকে আমার ক্যামেরার সেটিংসটিকে এমন জায়গায় টানতে দেয় যেখানে আমি একমাত্র সেই ব্যক্তি, যিনি আসলে কীভাবে এটি ব্যবহার করতে হয় তা জানেন। সুতরাং, যখন ডিজেআই ওসমো পকেটটি ঘোষণা করেছিল, তখন এটি অন্তর্নির্মিত স্ট্যাবিলাইজার সহ একক ক্যামেরা ছিল, আমি ইউটিউবার এবং অন্যান্য ধরণের ভিডিও ব্লগারদের পক্ষে এটি কতটা কার্যকর হতে পারে তা আমি প্রশংসা করেছিলাম, তবে আমি সত্যিই অবাক হয়েছি যদি এটি পেশাদার হিসাবে বিবেচনা করে? কিট টুকরা। দেখা যাচ্ছে যে, ডিজেআই ক্যামেরা এবং স্ট্যাবিলাইজারকে একটি অত্যন্ত ব্যবহারযোগ্য ছোট প্যাকেজের মধ্যে সহজতর করার ক্ষেত্রে সত্যই চিত্তাকর্ষক কিছু করেছিল যা মাত্র চার আউন্স ওজনের এবং এর অংশগুলির যোগফলের চেয়ে ভাল।

What is it?

ওসমো পকেটের শীর্ষস্থানীয় একটি ক্যামেরা যা আপনি ডিজেআই এর একটি ড্রোনতে সন্ধান করেছেন তার অনুরূপ। এটি 4 কে অঙ্কুরিত করে এবং সময়সীমার মতো বিভিন্ন শুটিং মোডের সাথে স্থির চিত্রগুলি ক্যাপচার করে। ক্যামেরাটি একটি তিন অক্ষের জিম্বলে একত্রীভূত হয় যা মূলত একটি রোবোটিক ক্র্যাডল যা ক্যামেরা গতিবিধি সনাক্ত করতে অভ্যন্তরীণ ওরিয়েন্টেশন সেন্সরগুলির তথ্য ব্যবহার করে এবং জিনিসগুলিকে স্থির রাখতে তাত্ক্ষণিকভাবে সামঞ্জস্য করে এর বিরুদ্ধে লড়াই করে। ফলস্বরূপ, তখন এমন ফুটেজ যা বিভ্রান্তিকর কাঁপুন এবং জিগলগুলি ভোগ করে না।

সুতরাং, আপনি যদি অনেকগুলি ব্লগারের মতো ক্যামেরায় আলাপচারিতায় ঘুরতে চান তবে এটি ক্যামেরাটিকে স্থির রাখতে এবং আপনার মুখের উপর লক করে রাখতে পারে যাতে আপনি সুপার মারিও ব্রোসকে কেন ব্যাখ্যা করতে মনোনিবেশ করতে পারেন 2 এটি আসলে সেরা গেমগুলির মধ্যে একটি is অবিচ্ছিন্ন ইতিহাসের পরে বা ইউটিউব দর্শকের কাছে যা কিছু শুনতে চায় তা সত্ত্বেও সিরিজ।

তবে, ডিভাইসে ফিরে আসুন।মূল উপাদানগুলির কোনওটিই the ক্যামেরা বা গিম্বল particularly বিশেষত বিপ্লবী নয়, তবে এখানে আবেদন চূড়ান্ত পণ্য হিসাবে। ডিজেআই এবং অন্যান্য সংস্থাগুলি স্ট্যান্ড-অলোন গিম্বলগুলি বিক্রি করে যা স্মার্টফোন বা ডেডিকেটেড ক্যামেরা স্থিতিশীল করতে পারে এবং অন্যান্য সংস্থাগুলি এমন ক্যামেরা তৈরি করে যা দুর্দান্ত ফুটেজ অঙ্কিত করে। এগুলির জন্য আরও পদক্ষেপ প্রয়োজন, যদিও আপনাকে উভয় গ্যাজেট চার্জ করা হয়েছে তা নিশ্চিত করতে হবে এবং তারপরে আপনাকে সেগুলি একসাথে সিঙ্ক করতে হবে। ওসমো পকেটের অঙ্কনটি হ'ল আপনি এটিকে নিজের পকেট থেকে সরিয়ে শুটিং শুরু করতে পারেন।

The camera


ভিডিও হ'ল এই ক্যামেরার প্রাথমিক লক্ষ্য এবং চশমাগুলি এটি প্রতিফলিত করে। 4 কে রেজুলেশন ফুটেজে ক্যামেরাটি শীর্ষে রয়েছে 60 এফপিএসে, যা আপনি সাম্প্রতিক আইফোনে শীর্ষ সেটিং থেকে পেতে পারেন। আপনি যদি ধীর গতিতে শ্যুট করতে চান তবে এটি 120 পিপিএস এ 1080p ফুটেজ ধারণ করবে, যা এমন একটি ভিডিওতে অনুবাদ করে যা বাস্তব জীবনের চেয়ে চারগুণ ধীর।

আপনি যদি স্টিল গুলি করতে চান তবে আপনি 12-মেগাপিক্সেল ফাইল পাবেন যা স্মার্টফোনের স্ট্যান্ডার্ড ভাড়াও। দিন শেষে, ক্যামেরাটি প্রায় প্রতিটি উপায়ে একটি আধুনিক স্মার্টফোনের সাথে খুব মিল similar আপনি যদি ক্যামেরার জারগনের সাথে পরিচিত হন তবে এতে 1 / 2.3-ইঞ্চি সেন্সর এবং এফ / 2 অ্যাপারচার সহ একটি লেন্স রয়েছে। এই চশমাগুলি স্মার্টফোন জগতের থেকে পরিচিত হওয়া উচিত। খাঁটি চিত্রের গুণমানের দৃষ্টিভঙ্গি থেকে ফুটেজটি আপনার প্রত্যাশা মতো হওয়া উচিত। এটি কোনও প্রো-লেন্সের সাহায্যে একটি উচ্চ-শেষের ডিএসএলআর বা মিররহীন ক্যামেরাকে পরাজিত করতে যাচ্ছে না। তবে যে ছবিগুলি প্রকাশিত হয়েছে সেগুলি সম্পূর্ণ গ্রহণযোগ্য বলে মনে হচ্ছে।

The design

আমি এখন অবধি যা কিছু উল্লেখ করেছি তা প্রযুক্তিগতভাবে আগে উপলব্ধ গিয়ারের সাহায্যে সম্ভব, তবে এটি এক-ডিভাইস ডিজাইন যা এই জিনিসটিকে সত্যই আকর্ষণীয় করে তুলেছে। এটি কেবলমাত্র একটি ছোট ফ্ল্যাশলাইটের আকার সম্পর্কে, তবে এটি ভিডিও ব্লগিং বা বি-রোল ক্যাপচারের জন্য আপনার প্রয়োজনীয় সমস্ত কিছু করতে পারে।

শট রচনা এবং বেসিক মেনুগুলির মাধ্যমে নেভিগেট করার ক্ষেত্রে 1 ইঞ্চির স্ক্রিনটি শোনাবার থেকে আরও ভাল। আপনি ফোকাস করতে আলতো চাপতে পারেন বা মেনুগুলি টানতে সোয়াইপ করতে পারেন - যেমন ভিডিও থেকে ফটো মোডে স্যুইচ করা বা ক্যামেরাটি আপনার মুখের দিকে ইশারা করতে স্লিপ করতে the উড়তে। এটি এত ছোট যে এটি আপনাকে আপনার চূড়ান্ত ফ্রেমের নিখুঁত উপস্থাপনার চেয়ে আপনি কী গুলি করছেন তা সম্পর্কে ধারণা দেয়।

আপনি যদি আরও নিয়ন্ত্রণ চান তবে আপনাকে বাক্সে অন্তর্ভুক্ত লাইটনিং বা ইউএসবি-সি অ্যাডাপ্টার ব্যবহার করে আপনার ফোন সংযুক্ত করতে হবে। ফোনের স্ক্রিনটি ক্যামেরার প্রদর্শনে পরিণত হয় যাতে আপনি দৃশ্যের সাদা ভারসাম্য পরিবর্তন করতে এবং আরও যত্ন সহকারে আপনার রচনাগুলি দেখার মতো আরও বৈশিষ্ট্যগুলি আনলক করতে পারেন। এটি আরও ভাল, তবে একই সাথে এটি অন্যথায় অফার করা সহজ পয়েন্ট-শ্যুট অভিজ্ঞতা কেড়ে নেয়।

Who should buy it?

$ 350 এ, এটি নৈমিত্তিক ক্রয় নয়। আপনি মূলত দুটি গ্যাজেট মেশানো কেনাচ্ছেন - এবং দামটি এটি প্রতিফলিত করে। তবে, আপনি যদি আরও মারাত্মক ভিডিও ব্লগিংয়ের দিকে যাওয়ার চেষ্টা করছেন, সোনির A6300  ইন্টারচেঞ্জযোগ্য লেন্স ক্যামেরার মতো অন্যান্য পছন্দসই সরঞ্জামগুলির তুলনায় দামটি বেশ সস্তা, যার দাম ওস্মো পকেটের চেয়ে প্রায় 500 ডলার বেশি।

2019 সালে যখন ক্যামেরার কথা আসে তখন যুদ্ধটি এমন কিছু সরবরাহ করে যা স্মার্টফোন ক্যামেরাটি পারে না এবং ওসমো পকেট এটি করে। স্থিতিশীলতা যাদুর মতো অনুভূত হয় এবং স্ব-অন্তর্ভুক্ত প্যাকেজটি আমাকে আমার স্মার্টফোনের গিম্বলের চেয়ে বেশি জায়গা এনে দেয়। এবং দিনের শেষে, আপনি যে ক্যামেরাটি আসলে আপনার সাথে নিয়ে যাবেন তা হ'ল আপনার চান।

কোন মন্তব্য নেই

Roofoo থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.