Header Ads

ইউটিউবে কীভাবে 1000 জন সাবস্ক্রাইবার পাবেন [অবিশ্বাস্য রহস্য]



এটি সম্ভবত এমন কোনও কাজ নয় যা কমপক্ষে নতুন ইউটিউব চ্যানেলের জন্য করা যেতে পারে, YouTube এ 1000 গ্রাহক কীভাবে নগদীকরণের পথে আসে এবং যাতায়াত অব্যাহত রাখতে এবং সময়োপযোগী করতে ব্যর্থ হলে সময়মতো শেষ করতে প্রয়োজনীয় যে কোনও প্রতিবন্ধকতা কীভাবে পাবেন? এরপরে শীঘ্রই চ্যানেলটি বন্ধ করার সময় আসবে।

এই পৃথিবীতে টিকে থাকার জন্য একজন মানুষের প্রয়োজনের প্রয়োজনীয় জিনিস যেমন খাদ্য, আশ্রয়, পোশাক এবং কোনওভাবে শেখানো প্রতিযোগিতায় টিকে থাকার জন্য আপনাকে আগ্রহের সাথে সুযোগের সন্ধান করতে হবে।

যারা সর্বদা বিশ্লেষণ করেন এবং ডিজিটাল বিপণনের মতো তাদের বিভাগগুলি অতিক্রম না করে দ্রুত সঠিক প্রতিক্রিয়া জানানোর জন্য সুযোগগুলি আসে ইউটিউবার সর্বশেষতম স্মার্টফোন আরম্ভ এবং পর্যালোচনাতে কোনও ভিডিও তৈরি করতে পারে না।




আমি বিশ্বাস করি যদি সঠিকভাবে মৃত্যুদন্ড কার্যকর করা হয় তবে এটি ঠিক 2 মাসের বেশি সময় নেবে না এটি সঠিক! এবং আপনি কেবল এটি শুনেছেন বা আপনার প্রথম ইউটিউবারের প্রথম 1000 গ্রাহককে শেষ করতে কত সময় লেগেছে সে সম্পর্কে কিছু গবেষণা করেছেন।

এটি সম্পূর্ণরূপে একজনের উপর নির্ভর করে অন্য ব্যক্তির অভিজ্ঞতার উপর যেখানে আপনি এটি থেকে কতটা শিখেন এবং সময় এবং বিপুল সংখ্যক ভিডিও সহ অভিজ্ঞতা আসে।


1. বিষয়বস্তু রাজা

তার জীবনকাল দর্শনে একটি ইউটিউব চ্যানেল আরও সংখ্যক গ্রাহক থাকতে মোট সংখ্যা দেখা থেকে মাত্র এক শতাংশ গ্রাহক পাবেন আমাদের ক্লিয়ারিং আইডিয়া সহ স্মার্ট কাজের স্তর বাড়ানো দরকার যা আলাদা তবে দুর্দান্ত হতে পারে।

আপনি আপনার প্রিয় ইউটিউবারের কতবার পড়েছেন বা শুনেছেন কারণ বাস্তবে এটি একশ শতাংশ সত্য এবং সামগ্রীর গুণমান ব্যয়বহুল ক্যামেরা বা ভিডিও সম্পাদনা সফ্টওয়্যার ব্যবহার করে না

এগুলি হ'ল একক সরু রেখা যা দর্শকদের পছন্দ মতো ভাগ করে নেওয়ার ভিডিওটি ভাগ করে দেয় এবং চূড়ান্ত জিনিসটি গ্রাহক এবং প্রচুর গ্রাহক হয়, যখনই আপনি কোনও ভিডিও তৈরির ধারণা পান দয়া করে যান এবং ইউটিউবে একটি সাধারণ অনুসন্ধান করুন এবং এখানে আমি আপনাকে বলছি আপনি যেমন কল্পনা করতে পারেন এমন উপার্জনকারী বড় ইউটিউবারের গোপন বিষয়।

সত্যিকার অর্থে এই পোস্টটি এই সময়ের থেকে শুরু হচ্ছে, এখন আপনার ধারণা আছে এবং আমি কীভাবে এটি কাজ করে তা ব্যাখ্যা করার জন্য খুব ধরে নিই।

আমার ধারণাটি এই পোস্টটিতে একই শিরোনামে একটি ভিডিও তৈরি করা এবং যদি ইউটিউবে 1000 গ্রাহক পাবেন কীভাবে সন্ধান করে তবে আমি যা পর্যবেক্ষণ করি (একই ফলাফলগুলিতে অনুসন্ধান করে ভৌগলিক অবস্থান অনুযায়ী পৃথক হতে পারে)

আমি কেবল ব্যাখ্যা করার জন্য অনুসন্ধানের প্রথম তিনটি ভিডিও নিচ্ছি এবং প্রথম এবং দ্বিতীয় ভিডিও 6 মাস আগে পোস্ট করা হয়েছিল দু'জনের অর্ধেক সংখ্যার ভিউ এবং তৃতীয় ভিডিওটি 3 মাস বয়সী এবং দ্বিতীয় নম্বর ভিডিওর অর্ধেক ভিউ রয়েছে।




এখন সময়ে এই মুহুর্তে, আমরা স্পষ্টভাবে জানি যে এই বিষয়টি এটি তৈরি করার মতো বিষয় তবে মনে রাখবেন যে আপনি আকর্ষণীয় সামগ্রীর সাথে কোনও পার্থক্য না করা পর্যন্ত আপনার একই সংখ্যা বা আরও বেশি কিছু পাবেন না।

2. কম প্রতিযোগিতামূলক বিষয়

একটি ইউটিউব চ্যানেল শুরু করার সময় আমাদের সংখ্যার কম সংখ্যক গ্রাহক মানে কম শ্রোতা, সর্বদা একজন ইউটিউবার প্রথমে অনুসন্ধানের ফলাফলটিতে ইউটিউব ভিডিও র‌্যাঙ্ক করতে পছন্দ করে। প্রথম পৃষ্ঠায় র‌্যাঙ্ক করার জন্য একটি ইউটিউব চ্যানেল প্রচুর কারণের উপর নির্ভর করে।

এই উপাদানগুলি হ'ল ইউটিউব চ্যানেল বয়স এবং গ্রাহকগণ, মোট দর্শন, গড় মাসিক নতুন গ্রাহকগণ, পছন্দ এবং ভাগ ইত্যাদির প্রধান কারণগুলি বেশিরভাগ সময় ইউটিউব বিবেচনা করে তবে বাস্তবে সেখানে ইউটিউব দ্বারা পরিমাপ করা এই ফ্যাক্টরটির চেয়ে বেশি রয়েছে।

আমাদের আরও বেশি সংখ্যক গ্রাহককে কম প্রতিযোগিতামূলক বিষয় ইউটিউবে সহজেই র‌্যাঙ্ক করতে হবে তবে ইউটিউবে প্রত্যাশিত মাসিক অনুসন্ধান জানতে একটি কীওয়ার্ড গবেষণা সরঞ্জাম ব্যবহার করতে হবে।




ইউটিউবের জন্য কীওয়ার্ড গবেষণা সরঞ্জামগুলি প্রচুর সরঞ্জাম উপলব্ধ রয়েছে যা কিছুকে দেওয়া হয় এবং অন্যরা বিনামূল্যে সরঞ্জাম। কীওয়ার্ড গবেষণা অর্থ প্রদান সরঞ্জাম ওয়েবসাইট হ'ল সেমরুশ, মোজ, কীওয়ার্ড সরঞ্জাম ইত্যাদি এবং নিখরচায় কীওয়ার্ড সরঞ্জামগুলি সর্বত্র মূলশব্দ (এটির প্লাগইন যা ইউটিউব, গুগল, অ্যামাজন, বিং ইত্যাদির জন্য ব্যবহার করা যেতে পারে), কীওয়ার্ড সরঞ্জাম (এটি একটি ফ্রিমিয়াম ওয়েবসাইট) এবং উবারসোজেস্ট।

৩. বর্ণনা: একাধিক কীওয়ার্ড লক্ষ্যবস্তু

একটি বিবরণ দিয়ে শুরু করা যাক, কমপক্ষে আপনার টিউব বন্ধু এবং ভিডিকিউর অভিজ্ঞতা আছে এই দুটি প্লাগইন এসইও গুরু দ্বারা প্রস্তাবিত কিন্তু আসলে আপনি যখন কোনও প্লাগইন দ্বারা ভিডিও এবং বিশ্লেষণ আপলোড করেন তখন প্রতিবারের চিহ্নটি অন্তত 3 বা 5 টি কীওয়ার্ড শীর্ষ না যুক্ত হওয়া পর্যন্ত পরীক্ষিত চিহ্ন সাইন ইন করা হয় বর্ণনা।

বাস্তবে, আপনার সময় অনুসারে দুর্দান্ত কাজ করার কারণে এটির পুরানো কৌশলটির কারণে আপনি কী কারণ জানতে চান তা কখনই প্রত্যাশিত হয়নি তবে এখন যদি আপনি এটি ব্যবহার করে থাকেন তবে বেশিরভাগ সময় ইউটিউব আপনার ভিডিওকে শাস্তি দেয়।

এটি এখন কীওয়ার্ড হিসাবে স্প্যামিং হিসাবে জানুন যেখানে অপ্রয়োজনীয় কীওয়ার্ড যুক্ত হয় এবং ট্যাগের সাথে নিবন্ধের মতো বর্ণনার মধ্যে একটি সম্পর্ক থাকে বা আপনি গুগলে শব্দের বাক্যাংশ অনুসন্ধান করেছিলেন।



প্রথমে এই ক্রমটিতে একটি বিবরণ আপনার ভিডিওর সংক্ষিপ্তসার হওয়া উচিত কেন দর্শকের পক্ষে এটি কী খুঁজে পাওয়া যায় তার চেয়ে বেশি কারণ এবং যেখানে আপনার ভিডিওর মূল কীওয়ার্ড ব্যবহার করে সেখানে প্রায় প্রায় 100 টি শব্দ রয়েছে।



৪. ট্যাগ্স: - একটি র‌্যাঙ্কিং কৌশল

ট্যাগগুলি কীওয়ার্ড হিসাবেও পরিচিত, কারণ সম্ভবত বেশিরভাগ সময় ভুল পদ্ধতিতে বেশিরভাগ সময় ট্যাগ পাওয়া যায় এবং কোনও ট্যাগ ম্যানেজার বা অন্য কোনও প্লাগইন না করে একটি ট্যাগ ম্যানুয়ালি যুক্ত করা উচিত।

ইউটিউব ভিডিওতে ট্যাগ লাগানো একটি স্মার্ট কৌশল হওয়া উচিত ঠিক তেমনই নয় যে আন্ডাএ স্ট্র্যাটেজি প্রতিযোগিতার সিদ্ধান্ত নিয়েছে।

যদি সংক্ষিপ্ত ট্যাগ ব্যবহারের সিংহভাগ (কীভাবে, রান্না করা, স্যুপ) থাকে তবে ব্রড ট্যাগ ব্যবহার করুন (স্যুপ কীভাবে রান্না করবেন) এবং ট্যাগ ব্যবহারের ব্যতীত অন্য দুটি মিশ্রণই করা যায়।

সর্বদা প্রথমে অন্যগুলি পরে প্রথমে মূল কীওয়ার্ডগুলি ব্যবহার করুন, 500 শব্দের ট্যাগ ব্যবহার করার চেষ্টা করবেন না কারণ ইউটিউব একটি দণ্ডের ফলাফলের জন্য ভিডিওতে মামলা করতে পারে কম প্রচারের অর্থ কম সংখ্যার ভিউ


এই প্রস্তাবিত কীওয়ার্ডগুলিতেও বিপুল সংখ্যক অনুসন্ধান রয়েছে তবে এর মধ্যে যে কোনও একটিকে মূল কীওয়ার্ড হিসাবে ব্যবহার করুন।

এখন প্রতিটি প্রস্তাবিত কীওয়ার্ডকে একে একে ক্লিক করুন যদি আপনি কোনও কীওয়ার্ডকে কম প্রতিযোগিতা দেখেন তবে এর জন্য যান কোনওভাবে উত্তর নেই তবে এখানে হোল্ড করুন এবং একই কীওয়ার্ডের সাথে সম্পর্কিত ভিডিওগুলি পর্যন্ত ডাউন স্ক্রোল করুন।


এই সম্পর্কিত মূল কীওয়ার্ডগুলি ব্যবহৃত হয় তবে বিষয়টি ইতিমধ্যে কম প্রতিযোগিতার সংখ্যা তাত্ক্ষণিক তাত্ক্ষণিক গ্রাহকদের চেয়ে আলাদা।


5. ধারাবাহিক আপলোড

ছোট থেকে বড় একটি ব্র্যান্ড হওয়ার জন্য যে কোনও ইউটিউব চ্যানেলে সংখ্যাটি বিশাল ভূমিকা পালন করে। যখনই কোনও ইউটিউব চ্যানেল এক মিলিয়ন (১০ লক্ষ) গ্রাহককে অতিক্রম করে তখন এটি আর চ্যানেল নয় বরং ব্র্যান্ড, কোনও ব্র্যান্ডের ফ্যান ফলো করে মানে খ্যাতি এবং খ্যাতি আধুনিক বিশ্বের অর্থ উপার্জন করে।

একটি ইউটিউব চ্যানেল যিনি যথাযথ গবেষণার সাথে একটি সামঞ্জস্যপূর্ণ ভিডিও আপলোড করেন এবং একটি নির্দিষ্ট সময়সীমার সাথে সুস্পষ্টভাবে দেখায় যে ইউটিউব তাদের আরও এবং অন্যথায় অসম্পূর্ণ YouTube ভিডিও আপলোড চ্যানেল প্রচার করে।

হাম্প পদ্ধতি

দর্শক এবং গ্রাহকরা এই জিনিসটিকে আক্ষরিকভাবে সবার দ্বারা চেনেন বা ঝাঁপিয়ে পড়েন কিন্তু কখনই গুরুত্ব সহকারে নেন নি এবং গুগল এবং এর পিছনে যে কোনও কারণে, ভিডিও আপলোড, একটি উত্সব মরসুম, সম্ভবত একটি নির্দিষ্ট সময়সীমা থাকে, আমাকে আরও সংক্ষেপে ব্যাখ্যা করতে দিন।
4 মার্চ দর্শকের ঝাঁক আছে, ঠিক আছে! সমস্ত কিছুর পিছনে কারণ থাকে, কেবল আপনাকে খুঁজে বের করা দরকার এবং সম্ভবত আপনি সঠিক কীওয়ার্ড গবেষণা এবং থাম্বনেইল এবং এর ফলে একটি ট্রেন্ডিং ভিডিও তৈরি করেছেন।
এটি আপনার চ্যানেলকে কীভাবে ভাইরাল করে তোলে তা পুনরায় ভাইরাল করে তোলে যখন কোনও নতুন চ্যানেল এমন একটি ভিডিও আপলোড করা শুরু করে যা শিক্ষিত কাজগুলির মধ্যে একটিতে দেখা হয় তখন কিছু সময় আপনার ভিডিওগুলি র‌্যাঙ্ক করতে শুরু করে এবং বেশ কয়েকটি গ্রাহক বৃদ্ধি পেতে শুরু করে।

সেই সময়ে চলমান ধারাবাহিক মানের সামগ্রীর সাথে চলতে থাকুন এবং একটি ভিডিও নির্ধারণ করুন এমন একটি শিডিয়ুল তৈরি করুন।

View. দর্শকদের জড়িত রাখুন

একজন দর্শক যিনি "রোবট.টিএসটিএল ফাইলটি কীভাবে তৈরি করবেন" সেখানে একটি ভিডিও খুঁজে পাচ্ছেন যেখানে অনুসন্ধানের ফলাফলগুলি তার উপরে আসে তারপরে প্রথম ভিডিওটিতে ট্যাপ করে এবং দেখার পরে হঠাৎ ফিরে যায় তার পরে ইউটিউব থেকে প্রস্থান করা এমনকি কোনও নির্দিষ্ট সাবস্ক্রাইব করার চেয়েও দরকারী বলে মনে হয় এই জিনিসটি চ্যানেল করুন যা ইউটিউবে সবার সাথে ঘটে।

এমন সময়ে যখন কোনও অনন্য দর্শক রোবট.এসটিএসটি ভিডিও দেখে তাকে যদি এই ভিডিওটি চেক করতে জিজ্ঞাসা করে যে কীভাবে গুগলে নং 1 র‌্যাঙ্ক করতে হয় বা এমন কোনও বিষয় যা বিষয় বা বিভাগের সাথে সম্পর্কিত হতে পারে তবে ইউটিউব ছাড়ার পরিবর্তে সম্ভাবনা বাড়তে থাকে।

আরও গ্রাহক পেতে আপনার কি এটি জানতে হবে?

আমার উত্তর মোটেও নয়, এটি এমন একটি পদ্ধতি যা এখনও দুর্দান্ত কাজ করে।

ইতিমধ্যে আপনার চ্যানেলটিতে সাবস্ক্রাইব করা সেই দর্শকদের এবং কীভাবে চ্যানেলের সাথে থাকতে তাদের যুক্ত করবেন?
ভিডিওতে আপনার পছন্দ হিসাবে ভিডিওটি শুরু করার সময় নতুন দর্শকের কাছে জিজ্ঞাসা করা হতে পারে এবং ভিডিওর শেষে কিছু অপশন দিয়ে নতুন কোন ভিডিও চান সে বিষয়ে তাদের জিজ্ঞাসা করুন।

 এটি সুপারিশ করে যে প্রতিটি অংশে অনুসন্ধানের সজ্জা রয়েছে এমন অংশগুলিতে দীর্ঘ ভিডিও তৈরির পরিবর্তে আমাদের কেবল একই দর্শকদের উপর নির্ভর করতে হবে না।

সাধারণত, একটি আকর্ষণীয় ভিডিও যেখানে ভাল ব্যস্ততা রয়েছে (যা বিশ্লেষণ বিভাগে যাচাই করা যেতে পারে) তারপরে লোকেরা চ্যানেলের সাথে তাল মিলিয়ে চলার জন্য একটি সিরিজ বা ভিডিওর কিছু অংশ পছন্দ করে।

ফোরাম মানে সাবস্ক্রাইবার

একটি ফোরাম অবশ্যই আপনার ইউটিউব চ্যানেলে প্রচুর দর্শকের ডুব দেবে যা এখনও 2019 সালে দুর্দান্ত কাজ করে এবং গুগল অন্তর্দৃষ্টি বলে যে এই ট্র্যাফিকগুলি ফোরামের ওয়েবসাইট থেকে আপনার ওয়েবসাইটের সরাসরি অনুসন্ধানের মতো অন্যান্য উত্সের চেয়ে কম বাউন্স রেট রয়েছে।

তবে কীভাবে আপনার ইউটিউব চ্যানেলের সাথে বাউন্স রেট সম্পর্কিত?

একটি বাউন্স রেট যখন কোনও ব্যক্তি কোনও এলোমেলো উত্স থেকে কোনও নির্দিষ্ট ওয়েবসাইট দেখে এবং এক মিনিটেরও কম সময় ব্যয় করে পিছনে ঝাঁপিয়ে পড়ে।
এখন এখানে ভাবুন যে এই ধরণের দর্শনার্থীরা একই সময়ে আপনার চ্যানেল ভিডিওটি দেখেন যার অর্থ ভিডিও সময় খুব কম এবং এটি খারাপ।

কেন? কারণ YouTube কখনই সেই ভিডিও দেখার সময়গুলি একই বিভাগের তুলনায় কম বা ইউটিউবে র‌্যাঙ্কে যাওয়ার চেয়ে কম প্রচার করে না।

ফোরামগুলি কীভাবে ব্যবহার করবেন [সঠিক পদ্ধতি]

সাধারণত, আমরা এটি ফোরাম শব্দটি শুনে থাকি এবং যে কোনও ফোরাম ওয়েবসাইট ঘুরে দেখি ইউটিউব ভিডিও বা ওয়েবসাইটে ফিরে লিঙ্ক দিয়ে প্রশ্নের উত্তর দেওয়া শুরু করে।

তবে আপনার নিজের সঠিক পদ্ধতিটি জিজ্ঞাসা করুন, অন্য কতজন একই প্রশ্ন দেখতে যাচ্ছেন এবং শেষ পর্যন্ত কথোপকথনের হার কত হবে?

নাহ, এটি সঠিক পদ্ধতি নয়, সম্ভবত প্রশ্নটিতে সর্বোচ্চ একশ বার দেখা গেছে তবে আপনার ভিডিও লিঙ্কটিতে ক্লিক করবেন?

 বেশিরভাগ লোক ফোরামের লিঙ্কগুলিতে ক্লিক করেন না কারণ তারা একই প্রশ্নের উত্তর না দেওয়া পর্যন্ত প্রত্যক্ষ উত্তর এবং খুব কমই গুগলে র‍্যাঙ্কের সন্ধান করে।

এখন, আপনাকে প্রশ্নের উত্তর এবং তাদের অনেকগুলি উপলভ্য সাইটগুলির উত্তর দেওয়ার ক্ষেত্রে খুব নির্বাচনী হওয়া দরকার তবে আমি ব্যক্তিগতভাবে ফোরামের ওয়েবসাইটটি ব্যবহার করি কোরা এবং রেডডিট।
সত্য সত্যই এই ওয়েবসাইটটি ট্র্যাফিক পেতে যথেষ্ট যে কোনও ওয়েবসাইট হ্রাস করতে পারে।
এখানে ধরুন আপনি ফোরাম ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করার পরে এই কীওয়ার্ড "ইউটিউবে কীভাবে 1000 গ্রাহক পাবেন" এ একটি ভিডিও তৈরি করে তারপরে একটি নতুন ট্যাবে খুলুন এবং গুগল "কীওয়ার্ড + ফোরাম ওয়েবসাইটের নাম" অনুসন্ধান করুন!

প্রথম পৃষ্ঠার ফলাফল থেকে প্রশ্নগুলির উত্তর দেওয়া শুরু কেন? কারণ আপনি যদি নীচে নীচে স্ক্রোল করে থাকেন তবে কয়েক হাজার উত্তর এবং হাজার হাজার উত্তর মতামত বা তার বেশি নির্ভর করে যা বিষয়ের উপর নির্ভর করে এবং এই উত্তরটি আমার উত্তরগুলির মধ্যে একটি।
ফোরামের প্রশ্নের উত্তর কীভাবে দেওয়া যায়?

আমাকে আগের প্রশ্নটি আমাকে ব্যাখ্যা করতে দিতে যেখানে আমি একটি ভাল সংখ্যার কথোপকথনের হারের সাথে খুব ভাল মতামতযুক্ত একটি প্রশ্নের উত্তর দিয়েছি (প্রায় 49 শতাংশ) এবং ব্যস্ততাও বেশি is

উত্তরটি খুব দীর্ঘ লেখা বা সংক্ষিপ্ত হওয়া উচিত নয়, কমপক্ষে কম-বেশি 100 টি শব্দ থাকতে হবে যথাযথ ব্যাখ্যা নোটিশ সহ প্রথম লাইনে তাদের মতামতের চেয়ে ইতিবাচকভাবে লেখা যেখানে ব্যপারটি হাইলাইট করা উচিত (তা করতে ভুলে গেছে) এবং শেষে লিঙ্কটি জিজ্ঞাসা না করে দেখানো হবে লিঙ্কটি ক্লিক করতে (কেবলমাত্র আপনি যা করেছেন তা লিখুন)।
8. কিছু পরিষ্কার করুন

আপনি এখনই সেই গ্রাহক হিসাবে নিজেকে পাওয়ার জন্য কিছু ঘর পরিষ্কারের কাজ করুন।

একজন গ্রাহক সর্বদা একটি মানসম্পন্ন ইউটিউব চ্যানেল সন্ধান করে যা তাকে সঠিক সিদ্ধান্ত গ্রহণে সহায়তা করে!

কোনও ভিডিও যদি ইউটিউবে ভাল পারফরম্যান্স না করে থাকে এবং এমনকি এটি ব্যক্তিগত বা মুছে ফেলার চেয়ে 1 কে ভিউ সক্ষম না করে কারণ ইউটিউব কোনও প্রচার করে না কারণ ভিন্ন হতে পারে।

কোন ভিডিওটি কার্যকর হওয়া উচিত তা কীভাবে জানবেন?

ভিডিও এবং দর্শন প্রকাশিত হওয়ার তারিখের দিকে এর সহজ কাজটি দেখুন এবং অন্যান্য ভিডিওগুলির সাথে তুলনা করুন এবং একটি ভিডিওর শেষ 28 দিনের কর্মক্ষমতা বিবেচনা করুন।


এটির উপর কোনও অনুমান করার পর্যাপ্ত সময় এবং এটি ঠিক আছে কিছু ভিডিও প্রত্যাশার চেয়ে ভাল পারফর্ম করে এবং অন্যেরা তা না করে।

9. 5 টি পুদিনা + ভিডিও

ইউটিউবে ভিডিওর জন্য প্রধান কারণগুলির একটি বিবেচনা এবং যদি আপনি লক্ষ্য করেন যে ইউটিউব আরও দীর্ঘ এই ভিডিওগুলিকে প্রচার করে।

কারণ: - ইউটিউব ওয়েবসাইটটির সাথে দর্শকদের আঁকড়ে রাখতে চায় এবং একটি সংক্ষিপ্ত ভিডিও মানে কম লাভ এবং কম ব্যস্ততা এবং যদি কোনও ভিডিও দেখার পরে যদি ভিডিওটি দীর্ঘ সময় হয় তবে একই ইউটিউব চ্যানেল থেকে পরবর্তী ভিডিওটি দেখুন সেই দর্শকদের সাথে ইতিবাচক একক দেয় উচ্চতর সম্ভবত গ্রাহকদের মধ্যে পরিণত।

মানের সাথে সমঝোতা করবেন না

লম্বা ভিডিও সম্পর্কে শুনেছি যখন শুরু হয় তখন থেকে আমাদের কন্টেন্টকে স্বীকার না করেই এটি তৈরি শুরু করুন যদি আমি একটি ছোট ভিডিও বানাতে চাই যার অর্থ একটি সংক্ষিপ্ত বিষয় থাকার অর্থ।

দর্শকদের প্রতি কম আগ্রহী এমন কিছু গীব্রিত জিনিস যুক্ত করে এটি আর দীর্ঘ করার পরিবর্তে আপনার ভিডিওটি এড়ানো শুরু করা মানে ভিডিওতে কম ব্যস্ততা।

কোন মন্তব্য নেই

Roofoo থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.