Header Ads

how to grow up instagram followers BY some steps


আহ আহ ইনস্টাগ্রাম। 1 বিলিয়নের বেশি মাসিক সক্রিয় ব্যবহারকারীর সাথে এটি অবশ্যই একটি ভাল সামাজিক যোগাযোগ মাধ্যম (তুলনার জন্য, মার্কিন জনসংখ্যা 325 মিলিয়নেরও বেশি ...!)। একটি বৃহত্তর ইনস্টাগ্রাম অনুসরণ করে আপনার ব্যবসায়ের আরও বিক্রয়, আপনার ব্লগে আরও দেখা এবং আপনার ব্র্যান্ডের জন্য একটি শক্তিশালী সম্প্রদায় বোঝাতে পারে। তবে বিশ্বে কীভাবে কিছু লোকের হাজার হাজার ইনস্টাগ্রাম ফলোয়ার রয়েছে? (পিএসএস, এই অবিশ্বাস্য সরঞ্জামটি আমার ইনস্টাগ্রামকে পরবর্তী স্তরে আনতে আমাকে সহায়তা করেছিল)) আজ, আমি আপনার ইনস্টাগ্রাম অনুসারীদের বাড়ানোর জন্য 11 টি কার্যক্ষম টিপস পেয়েছি।


১। আপনার কুলুতে ফটো পছন্দ করুন।

আমি একটি অনলাইন সম্মেলনে যোগ দিয়েছি যেখানে সুসান পিটারসন (ফ্রেশ পিকডের সিইও) কীভাবে তিনি তার ইনস্টাগ্রামকে প্রায় ৪০০,০০০ ফলোয়ারে পরিণত করেছিলেন সে সম্পর্কে কথা বলেছেন। (আজ তার 800,000 এরও বেশি!) তিনি বলেছিলেন যে প্রথম দিনগুলিতে, তিনি প্রতি রাতে অন্য ব্যক্তির ফটো পছন্দ করতে কয়েক ঘন্টা সময় ব্যয় করতেন। তার পরামর্শ? কারওর অ্যাকাউন্টে 5-10 টি ফটোগুলি like এটি একটি আসল মন্তব্য এবং তাদের অনুসরণ করতে সহায়তা করবে। এটি আপনার নামটি সেখানে খুঁজে পেতে সহায়তা করে এবং অন্যান্য ব্যবহারকারীদের আপনাকে আবিষ্কার করতে দেয়। আমি আপনার কুলুঙ্গির ব্যবহারকারীদের কাছে এটি প্রাথমিকভাবে করার পরামর্শ দিচ্ছি। কীভাবে আপনার কুলুঙ্গিতে ব্যবহারকারীরা খুঁজে পাবেন? হ্যাশট্যাগগুলি পরীক্ষা করুন বা আপনার প্রিয় ইনস্টাগ্রামারদের অনুসরণ করুন the সামগ্রিকভাবে, খাঁটি হোন এবং স্প্যামি নন - স্প্যামের জন্য কেউই সময় পান না।
আপনার ইনস্টাগ্রামের ফলোয়ারগুলি বাড়ানোর 11 টি নিশ্চিত উপায়
| মেলিসা গ্রিফিন দ্বারা

কীভাবে আপনার ইনস্টাগ্রাম ফলোয়ার, হ্যাশট্যাগস, আইজি স্টোরিগুলি বাড়ানো যায়

আহ আহ ইনস্টাগ্রাম। 1 বিলিয়ন মাসিক সক্রিয় ব্যবহারকারীদের সাথে, এটি অবশ্যই একটি ভাল সামাজিক যোগাযোগ মাধ্যম (তুলনার জন্য, মার্কিন জনসংখ্যা 325 মিলিয়নেরও বেশি ...!)। একটি বৃহত্তর ইনস্টাগ্রাম অনুসরণ করে আপনার ব্যবসায়ের আরও বিক্রয়, আপনার ব্লগে আরও দেখা এবং আপনার ব্র্যান্ডের জন্য একটি শক্তিশালী সম্প্রদায় বোঝাতে পারে। তবে বিশ্বে কীভাবে কিছু লোকের হাজার হাজার ইনস্টাগ্রাম ফলোয়ার রয়েছে? (পিএসএস, এই অবিশ্বাস্য সরঞ্জামটি আমার ইনস্টাগ্রামকে পরবর্তী স্তরে আনতে আমাকে সহায়তা করেছিল)) আজ, আমি আপনার ইনস্টাগ্রাম অনুসারীদের বাড়ানোর জন্য 11 টি কার্যক্ষম টিপস পেয়েছি।

২। আপনার ফটোগুলির জন্য একটি থিম তৈরি করুন।

দুর্দান্ত, সুতরাং যদি আপনি # 1 অনুসরণ করেন তবে লোকেরা স্বাভাবিকভাবেই আপনার ব্যবহারকারীর নামটি দেখতে শুরু করবে এবং আপনার অ্যাকাউন্টটি চেক করতে পারে ... তাদের প্রেমে পড়ার জন্য তাদের কিছু দেবে! আমি খুঁজে পেয়েছি যে এটি সত্যই আপনার ইনস্টাগ্রামের জন্য একটি থিম তৈরি করতে সহায়তা করে। কিছু শব্দ লিখুন যা আপনি লোকেরা আপনার অ্যাকাউন্টের সাথে সংযুক্ত করতে চান। আমার জন্য, আমি আশা করি লোকেরা এটি উজ্জ্বল, শৈল্পিক এবং ভালবাসায় পূর্ণ, আপনি আপনার অ্যাকাউন্টের জন্য কোন শব্দ ব্যবহার করবেন? একবার আপনি কোনও থিমে স্থির হয়ে গেলে, এটির সাথে আটকে থাকার জন্য আপনার কঠোর চেষ্টা করুন! কয়েকটা অ্যাকাউন্ট যা খুন করছে ’এটা? স্টুডিও ডিআইওয়াই, ওয়ান্ডারফরেস্ট এবং জেসিকা সাফকো!

সম্পর্কিত: কীভাবে আপনার ব্লগের জন্য একটি স্টাইল গাইড তৈরি করবেন (ফ্রি ওয়ার্কশিট!)

3। সামাজিক।

এটাকে সামাজিক যোগাযোগ মাধ্যম নয়, না! আপনি যে মন্তব্যগুলি পেয়েছেন সেগুলিতে প্রতিক্রিয়া জানান এবং অন্যের কাজের বিষয়ে নিজের মতামত জানান। বাসি কিছু পছন্দ করার পরিবর্তে, "সুন্দর পোশাক" খাঁটি মন্তব্য এবং প্রশ্নগুলি রাখার চেষ্টা করুন যা তাদের আরও ফটো পোস্ট করতে উত্সাহিত করে।

৪। এটি ব্যবহার করতে একটি হ্যাশপ্যাগ এবং অন্যান্যকে উত্সাহ দিন।
আপনার অ্যাকাউন্টের জন্য সম্প্রদায় তৈরি এবং নতুন সামগ্রী অর্জনের এটি দুর্দান্ত উপায়। প্রথমত, একটি অনন্য হ্যাশট্যাগ তৈরি করুন (এটি ইতিমধ্যে ব্যবহার হচ্ছে না তা নিশ্চিত করুন!) এবং অন্যদের এটি ব্যবহার করতে বলুন। হ্যাশট্যাগের একটি নির্দিষ্ট উদ্দেশ্য থাকলে এটি সবচেয়ে ভাল কাজ করে। উদাহরণস্বরূপ, একটি বিউটিফুল মেস অনুসরণকারীদের তাদের সমস্ত রঙিন, খুশির ফটোগুলিতে #ABMLIFIs কালারফুল ব্যবহার করতে উত্সাহ দেয়। লোকেরা একবার আপনার হ্যাশট্যাগটি ব্যবহার শুরু করে (এবং আপনি এটিও ব্যবহার করেন!), আপনি নিজের অনুগামীদের কাছ থেকে চিত্রগুলি পুনরায় পোস্ট করতে পারেন (অবশ্যই তাদের যথাযথ ক্রেডিট প্রদান করুন!)। আপনার অনুগামীদের তাদের ফটোগুলির প্রশংসা করে দেখিয়ে এই সম্প্রদায়টি তৈরি করে না কেবল এটি আপনার নিজের অ্যাকাউন্টের জন্য সামগ্রী দেয় content

সম্পর্কিত: আপনার ইনস্টাগ্রামটি লক্ষ করা + ভাগ করে নেওয়ার জন্য সেরা হ্যাশট্যাগগুলি

ইঙ্গিত ইঙ্গিত: চান কীভাবে আপনার ইনস্টাগ্রাম অনুসরণকারীদের উদ্দেশ্য সহ বাড়ানো যায়?

আমার স্নাজি, বিনামূল্যে ওয়ার্কবুক ডাউনলোড করুন এবং আমি আমার বৃদ্ধি ট্র্যাকার ভাগ করব, আপনার ইন্সটাটির দৃষ্টিভঙ্গি এবং উদ্দেশ্য সম্পর্কে ইয়া চিন্তাভাবনা করার জন্য অনুপ্রেরণা জানায় এবং হত্যাকারী হ্যাশট্যাগগুলি আরও সন্ধানের কৌশল। আপনি এটি করতে চান জানি. Book ওয়ার্কবুকটি ধরতে নীচের লিঙ্কটিতে ক্লিক করুন!

কোন মন্তব্য নেই

Roofoo থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.